The Our Don Don Local Government বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে কোটচাঁদপুর পৌর মেয়রের সংবাদ সম্মেলন

বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে কোটচাঁদপুর পৌর মেয়রের সংবাদ সম্মেলন




নিজস্ব প্রতিবেদক, ডন; রাম জোয়ার্দার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর মেয়র শহিদুজ্জামান সেলিম সংবাদ সম্মেলন করেছেন। পৌরসভার বিদ্যুৎ বিচ্ছিন্ন করার কারণে আবাসিক এক প্রকৌশলীর বিরুদ্ধে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বলেন, তিনি ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি কোটচাঁদপুর পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর জানতে পারেন, বিগত মেয়রদের সময়ে দুই কোটি নব্বই লাখ সত্তর হাজার সাত শ তেরো টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৩১৯টি পৌরসভাকে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের নির্দেশনা দিয়েছেন। মেয়ের আরও বলেন, তিনি দায়িত্ব গ্রহণের পর হতে পূর্বের বকেয়া বিদ্যুৎ বিলের মধ্যে ২৩ লাখ ৬২ হাজার ২১০ টাকা পরিশোধ করেছেন। পরবর্তীতে প্রিপেইড মিটার সংযোগের মাধ্যমে ২০২১ সালের মে থেকে বর্তমান সময় পর্যন্ত ঊনচল্লিশ লাখ ২৮ হাজার ৭১০ টাকা বিদ্যুৎ বিল দিয়েছেন। তাঁর আমলে কোনও বিদ্যুৎ বিল বকেয়া নেই। এরপরও বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী মনোয়ার জাহিদ বকেয়া বিল আদায়ের ব্যাপারে তাঁর শরণাপন্ন হলে তিনি মৌখিকভাবে তাৎক্ষণিক ২ লাখ টাকা শোধের কথা জানান এবং প্রতিমাসে বকেয়া বিল বাবদ এক লাখ টাকা করে পরিশোধ করারও প্রতিশ্রুতি দেন। মেয়র জানান, আবাসিক প্রকৌশলী কোনও প্রকার আলোচনা ছাড়াই ডিসেম্বর মাসের ২২ তারিখে পৌর এলাকার রোড লাইটের লাইন ও পানির পাম্পের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এর ফলে জনগণের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। এই অবস্থা থেকে উত্তরণের জন্য তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করেছেন।

আরও পড়ুন :   জামালগঞ্জে ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের নতুন ভবনের উদ্বোধন।

আরও পড়ুন :   শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা!

মেয়র জানান, পরিষদের পক্ষ থেকে প্রতিমাসে বকেয়া বিদ্যুৎ বিল হতে এক লাখ টাকা করে কিস্তি আকারে পরিশোধ করার জন্য তিনি প্রস্তুত আছেন।

আরও পড়ুন :   ইউপি চেয়ারম্যানদের উদ্দেশে রাষ্ট্রপতি : বিচারের নামে অবিচার করবেন না।

এ ব্যাপারে জানার জন্য আবাসিক প্রকৌশলী মনোয়ার জাহিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাঙলার কাগজ ও ডনের কাছে দাবি করেন, এটি তাঁর কোনও বিষয় নয়, সবকিছু মন্ত্রণালয় নিয়ন্ত্রণ করছে।

About Author

Leave a Reply

Related Post

শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা!শাল্লায় ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা!



ডন প্রতিবেদক, কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ : সুনামগঞ্জের শাল্লা উপজেলার বাহারা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত এক চেয়ারম্যানের হাতে পানি উন্নয়ন বোর্ডের এক কর্মকর্তা শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

কুড়িগ্রামে কর্মসৃজন প্রকল্পে অনিয়মের অভিযোগ।কুড়িগ্রামে কর্মসৃজন প্রকল্পে অনিয়মের অভিযোগ।

0 Comments ">10:53 AM


ডন প্রতিবেদক, শাহীন আহমেদ, কুড়িগ্রাম : কুড়িগ্রামের নাগেশ্বরী বল্লোভের খাষ ও নুনখাওয়া ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। প্রকৃত সুবিধাভোগীর নাম বাদ দিয়ে তালিকাভুক্ত করা হয়েছে ইউনিয়ন পরিষদের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X