The Our Don Don Intelligence Agencies and Other Forces ডিএমপিকে জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি

ডিএমপিকে জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি




নিজস্ব প্রতিবেদন, ডন : আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। তিনি বলেছেন, সামাজিক নিরাপত্তা ও মানুষের মৌলিক অধিকার সমুন্নত রাখতে এবং পুলিশের সেবার মান উন্নত করতে ডিএমপিকে আরও বেশি জনসম্পৃক্ত হতে হবে এবং জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে।

আরও পড়ুন :   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মামলা ৯০ দিনে নিষ্পত্তির নির্দেশ।

বাণীতে ডিএমপির সব সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সদস্যদের উন্নত প্রশিক্ষণ ও শিক্ষার মাধ্যমে আরও সমৃদ্ধ হওয়ার ওপর গুরুত্বারোপ করেন তিনি।

আবদুল হামিদ বলেন, টেকসই উন্নয়নের অন্যতম পূর্বশর্ত হলো স্থিতিশীল আইনশৃঙ্খলা পরিস্থিতি। উন্নত-সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম অব্যাহত রাখতে টেকসই নিরাপত্তা ব্যবস্থার কোনও বিকল্প নেই। রাজধানী ঢাকা দেশের ব্যবসা-বাণিজ্য, রাজনীতি, অর্থনীতি ও শিক্ষা-সংস্কৃতির প্রাণকেন্দ্র। তাই দেশের সার্বিক স্থিতিশীলতা বজায় রাখতে ঢাকা মহানগরীর আইনশৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা জরুরি।

আরও পড়ুন :   এস আলমের শেয়ার থাকা ৫ ব্যাংকের ঋণের তথ্য জানাতে হবে প্রতিদিন

আরও পড়ুন :   রাজশাহীর নওহাটা থেকে চোরাই ট্রাক উদ্ধার।

রাষ্ট্রপতি বলেন, ঢাকা মহানগরীর নিরাপত্তা বিধানের লক্ষ্যে প্রতিষ্ঠিত ঢাকা মেট্রোপলিটন পুলিশ সন্ত্রাসবাদ প্রতিরোধ, সাইবার অপরাধ দমন, মাদক নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং ট্রাফিক ব্যবস্থাপনাসহ ঢাকা মহানগরীর নিরাপত্তা সংশ্লিষ্ট দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করছে।

About Author

Leave a Reply

Related Post

বেসিক ব্যাংকের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর।বেসিক ব্যাংকের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর।

0 Comments ">3:57 PM


বিজ্ঞপ্তি : অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সঙ্গে বেসিক ব্যাংক লিমিটেডের ২০২২-২০২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সম্মেলন কক্ষে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের

করোনার আরও একটি নতুন ওষুধ আনছে এসকেএফ।করোনার আরও একটি নতুন ওষুধ আনছে এসকেএফ।



ডন প্রতিবেদন : করোনাভাইরাস চিকিৎসায় আরও একটি নতুন ওষুধ বাজারে আনছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ওষুধ কোম্পানি এসকেএফ। ‘প্যাক্সোভির’ নামের এই কম্বিনেশন ওষুধ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) জরুরি ব্যবহারের অনুমোদন দিয়েছে সরকারের

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X