The Our Don Don Politics জয় : ক্ষমতা দখলের চেষ্টা করেছিলো বিএনপি-জামায়াত

জয় : ক্ষমতা দখলের চেষ্টা করেছিলো বিএনপি-জামায়াত




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি-জামায়াত জোট ২০০৬ সালে ভুয়া ভোটার তালিকা করে ক্ষমতা দখলের চেষ্টা করেছিলো।

সজিব ওয়াজেদ জয় তাঁর ফেসবুক একাউন্টে ভিজুয়াল রিপোর্টসহ দেওয়া এক স্ট্যাটাসে বলেন, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত দেশের সর্বস্তরের মানুষের ওপর অবর্ণনীয় অত্যাচার, নির্যাতন, ধর্ষণ, খুন, অগ্নিসংযোগ, দুর্নীতি করে মানুষের জীবন দুর্বিষহ করে তোলে বিএনপি-জামায়াত জোট। এমনকি তাদের এই পাঁচ বছরের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচবারই বিশ্বচ্যাম্পিয়ন হয়। ফলে খালেদা জিয়া ও তারেক রহমানের বাহিনীর প্রতি তীব্র ঘৃণাবোধ সৃষ্টি হয় জনমনে।

আরও পড়ুন :   শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশ

ভিজুয়াল রিপোর্টের বর্ণনায় উল্লেখ করা হয়, বিএনপি-জামায়াত নেতারা আবারও গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করতে ভীত হয়ে পড়েছেন।

আরও পড়ুন :   ওবায়দুল কাদের : শেখ হাসিনাকে নিয়ে গালাগালের পরিণতি হবে ভয়াবহ।

জয় বলেন, তাদের ওই অপচেষ্টার অংশ হিসেবে তারা ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটারের তালিকা তৈরি করেছিলো এবং প্রতিটি উপজেলায় নিজ দলের ক্যাডারকে নির্বাচন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে।

আরও পড়ুন :   জামায়াতের বিচারের জন্য আইন সংশোধন করা হবে : আইনমন্ত্রী

কোনও পরীক্ষা ছাড়াই সরাসরি তালিকা প্রণয়নের মাধ্যমে এই নিয়োগ দিয়ে খালেদা জিয়ার সরকার সরকারি চাকরি কমিশন ও নিয়োগ ব্যবস্থাকে কলঙ্কিত করেছে বলে ভিজুয়াল রিপোর্টে উল্লেখ করা হয়।

জয় বলেন, সাংবিধানিক প্রতিষ্ঠানকে নষ্ট করে ছাত্রদলের ৩ শ কর্মীকে নির্বাচনি কর্মকর্তা হিসেবে নিয়োগের ফলে সারাদেশে ব্যাপক প্রতিক্রিয়া হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ।তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ।



ডন প্রতিবেদন : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে তাঁকে পদত্যাগ করতে নির্দেশ দেওয়া হয়েছে বলে আওয়ামী লীগের সাধারণ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X