The Our Don Don Politics জয়ের জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

জয়ের জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বৃহস্পতিবার (২৭ জুলাই)। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে ১৯৯৪ সালের এইদিনে দলের সহযোগী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে সংগঠনটি। ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগের যাত্রা শুরু হয়। এই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আজকের দিনে ডিজিটাল বাংলাদেশের রূপকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন।

আরও পড়ুন :   কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রিফাত।

দিবসটি উপলক্ষে বিস্তারিত কর্মসূচি হাতে নিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের পাশে থেকে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সক্রিয় ভূমিকা রেখে আসছে। দেশে করোনা মহামারির সময় সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা।

আরও পড়ুন :   ঢাকায় বসবাসরত মার্কিন নাগরিকদের বিক্ষোভ এড়িয়ে চলার পরামর্শ

প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি :
স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকাল ৬টায় স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৯টায় ধানমন্ডি-৩২ নম্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন সংগঠনটির নেতারা।

এ ছাড়া আজ রাত ৯টায় আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে গণভবনে যাবেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা। তাঁদের উদ্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখার কথা রয়েছে। সভায় সভাপতিত্ব করবেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

আরও পড়ুন :   বিএনপির সমাবেশ নিয়ে ডিএমপি কমিশনারের ব্রিফিং

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তাঁর সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

About Author

Leave a Reply

Related Post

বাম দলের হরতালে ছিলো রাজধানীজুড়ে তীব্র যানজট। দেশজুড়ে যান চলাচল স্বাভাবিক।বাম দলের হরতালে ছিলো রাজধানীজুড়ে তীব্র যানজট। দেশজুড়ে যান চলাচল স্বাভাবিক।

0 Comments ">11:32 AM


ডন প্রতিবেদন : নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতালের দিন গতকাল সোমবার (২৮ মার্চ) রাজধানীতে তীব্র যানজট দেখা গেছে। অর্ধ-দিবস হরতালের সকাল থেকেই রাস্তায় গাড়ি চলাচল ছিলো

দুমকিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিতদুমকিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত



নিজস্ব প্রতিবেদক, ডন; জাহিদুল ইসলাম, দুমকি (পটুয়াখালী): পটুয়াখালীর দুমকিতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X