The Our Don Don City Corporation রংপুর সিটিতে নতুন যুক্ত হওয়া এলাকায় উন্নয়নের প্রতিশ্রুতি ডালিয়ার

রংপুর সিটিতে নতুন যুক্ত হওয়া এলাকায় উন্নয়নের প্রতিশ্রুতি ডালিয়ার




নিজস্ব প্রতিবেদক, ডন ও বাঙলার কাগজ; রংপুর : নির্বাচিত হলে রংপুর সিটি করপোরেশনের সঙ্গে নতুন করে যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর উন্নয়নে মন দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া।

নৌকা প্রতীকের এই মেয়র পদপ্রার্থী বলেন, সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত হলেও বর্ধিত ওয়ার্ডগুলোতে গত ১০ বছরে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিস্তৃত এলাকার বাসিন্দারা রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থাসহ নানা সেবা থেকেই বঞ্চিত। নির্বাচিত হলে আমি নতুন যুক্ত হওয়া ওয়ার্ডের জনগণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ মেগাপ্রকল্প নিয়ে আসবো।

আরও পড়ুন :   চালু হলো ঢাকা নগর পরিবহন।

নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের মীরগঞ্জ বাজারে শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের প্রার্থী।

আরও পড়ুন :   ভোট দিতে এসে ক্ষোভ ঝাড়লেন মোস্তফা

ডালিয়া বলেন, ভোট চাইতে গিয়ে আমি দেখেছি বর্ধিত ওয়ার্ডগুলোর জরাজীর্ণ অবস্থা। সিটি করপোরেশন হয়েও বর্ধিত ওয়ার্ডের জনগণের কোনো উন্নয়ন হয়নি। তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়নের পাশাপাশি বর্ধিত ওয়ার্ডগুলোর জন্য মেগাপ্রকল্প নিয়ে আসব। তাদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন থেকে শুরু করে নাগরিক অধিকার ও সুযোগ-সুবিধা নিশ্চিত করবো।

আরও পড়ুন :   পুলিশের উদ্দেশে রাষ্ট্রপতি : মানুষ যেনো হয়রানির শিকার না হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ মিয়া।

About Author

Leave a Reply

Related Post

ঢাকার দুই মেয়রকে মন্ত্রী এবং চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি।ঢাকার দুই মেয়রকে মন্ত্রী এবং চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি।



বাসস : ঢাকা সিটি করপোরেশনের দুই মেয়রকে মন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। তাঁরা হলেন : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস এবং ঢাকা উত্তর সিটি

কুসিক নির্বাচনের তফসিল আজ।কুসিক নির্বাচনের তফসিল আজ।

0 Comments ">12:18 PM


ডন প্রতিবেদন : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের তফসিল ঘোষণা আজ সোমবার (২৫ এপ্রিল)। এদিন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল কমিশনের দ্বিতীয় ‘কমিশন সভা’ অনুষ্ঠিত হবে। এতে কুসিক নির্বাচনসহ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X