The Our Don Don City Corporation ভোট দিতে এসে ক্ষোভ ঝাড়লেন মোস্তফা

ভোট দিতে এসে ক্ষোভ ঝাড়লেন মোস্তফা




নিজস্ব প্রতিবেদক, ডন; রংপুর : রংপুর সিটি করপোরেশন নিবাচনে ভোট দিতে এসে ইভিএম জটিলতায় পড়েছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। কিছুক্ষণ পর মেশিন সচল হওয়ায় ভোট দেন তিনি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় আলমনগর কলেজরোড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান তিনি। সেখানে ইভিএম জটিলতায় প্রথমে ভোট দিতে পারেন নি। কিছুক্ষণ পরে এসে সাংবাদিকদের ইভিএম নিয়ে ক্ষোভ জানান।

আরও পড়ুন :   ঘাটারচর-কাঁচপুর রুটে বাস চালাতে মালিকদের অসহযোগিতা। বিআরটিসি দিয়ে শুরু ২৬ ডিসেম্বর।

এ সময় তিনি বলেন, ভোট দিতে এসে আমি নিজেই ভোট দিতে পারলাম না। এভাবে ত্রুটি থাকলে ভোটগ্রহণ বিলম্ব হচ্ছে। এরকম হলে ভোট প্রশ্নবিদ্ধ হবে। আমরা নির্বাচন কমিশনকে আগে থেকেই ইভিএম চেক করতে বারবার তাগিদ দিয়েছি, কিন্ত আজ ত্রুটিগুলো সামনে আসছে।

আরও পড়ুন :   ৪৭ গাড়িচালক নেবে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

তিনি ক্ষোভ প্রকাশ বলেন, ভোটকেন্দ্রে গিয়ে দেখি ইভিএম হ্যাং হয়েছে। এই যদি ইভিএমের অবস্থা হয় তাহলে মানুষ ভোট দেবে কীভাবে।

ভোট কেন্দ্রের সামনে অপেক্ষা করছিলেন মোস্তাফিজার রহমান। আধা ঘণ্টা পর ইভিএম সচল হলে কেন্দ্রের লোকজন তাঁকে ডেকে নিয়ে যান।

এরপর ভোট দিয়ে বেরিয়ে মোস্তাফিজার বলেন, জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। গত মেয়াদে রংপুরের মানুষ আমাকে বিপুল ভোটে জয়লাভ করিয়েছে। এই পাঁচ বছরে রংপুরে যে উন্নয়ন হয়েছে। এবারও বিপুল ভোটে বিজয়ী হবো।

আরও পড়ুন :   রাজধানীর শাহজাহানপুরে গুলিতে আওয়ামী লীগের নেতাসহ দুজন খুন।

ইভিএমে ত্রুটির বিষয়ে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান বাঙলার কাগজ ও ডনকে বলেন, দ্রুত মেশিন ঠিক করা হয়েছে। একটি কক্ষে সমস্যা হয়েছে, অন্যগুলোতে সমস্যা নেই।

About Author

Leave a Reply

Related Post

চট্টগ্রামের গুরুত্বপূর্ণ ৭০ স্থানে বসছে ৪১১ সিসি ক্যামেরা।চট্টগ্রামের গুরুত্বপূর্ণ ৭০ স্থানে বসছে ৪১১ সিসি ক্যামেরা।



ডন প্রতিবেদক, চট্টগ্রাম : অপরাধ দমন ও নজরদারি বাড়াতে মেট্রোপলিটন এলাকার গুরুত্বপূর্ণ ৭০ স্থানে বসছে ৪১১ সিসি (ক্লোজ সার্কিট) ক্যামেরা। এ ছাড়া গণপরিবহনে যাত্রীদের অটোমেটিক ভাড়া সম্পর্কে পরামর্শ দিবে ‘হ্যালো

ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন জাপা প্রার্থী : রিটার্নিং কর্মকর্তাইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন জাপা প্রার্থী : রিটার্নিং কর্মকর্তা



নিজস্ব প্রতিবেদক, ডন; রংপুর : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন। নগরীর

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X