The Our Don Don Politics বিএনপি নির্বাচনে না এলে আইসিইউতে চলে যাবে : ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে না এলে আইসিইউতে চলে যাবে : ওবায়দুল কাদের




নিজস্ব প্রতিবেদক, ডন; কেরাণীগঞ্জ (ঢাকা) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অসুস্থ হয়ে অচিরেই হাসপাতালে যাবে। নির্বাচনে না এলে অচিরেই আইসিইউতে চলে যাবে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের অফিসের সামনে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আবার লাফাতে শুরু করেছেন। ঢাল নেই তলোয়ার নেই নিধিরাম সর্দার। নির্বাচনে আসবেন না ভালো কথা। সংবিধান যা আছে সেভাবেই নির্বাচন হবে। আপনারা ১৪ সালে নির্বাচনে আসেননি তাতে নির্বাচন হয়নি?

আরও পড়ুন :   প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে ধুনটে বিক্ষোভ।

তিনি বলেন, বিএনপি আগামী নির্বাচনে আগুন দিয়ে স্কুল-কলেজ পুড়িয়ে দেয়ার পরিকল্পনা করছে। ওদের মাতামাতি ভালো না। তাদের মতিগতি খুবই খারাপ।

তিনি আরও বলেন, বিএনপির আন্দোলন গতি কমছে। তাদের এখন পাবলিক ও নেতাকর্মী নেই। তারা ক্ষমতার রঙিন স্বপ্ন দেখছে। ১০ ডিসেম্বর পল্টনে পাতিলের উপর পাতিল। লাল কার্ড আবার হলুদ কার্ড। আবার কেউ কেউ বলে ১১ ডিসেম্বর খালেদা জিয়া দেশ চালাবে।

তারেক রহমানকে উদ্দেশ্য করে বলেন, আবার নাকি লন্ডন থেকে যুবরাজ আসবে। হায়রে বাংলাদেশ। হারানো ক্ষমতা ফিরে পাওয়া কঠিন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন পার্বত্য চট্টগ্রাম রোহিঙ্গা নিয়ে নতুন করে ষড়যন্ত্র ও গোলমালের চক্রান্ত করছে। আমরা জানি ২০০১ ও ২০২৪ সাল এক নয়। বাংলাদেশের মানুষ তত্ত্বাবধায়ক সরকার চায় না।

আরও পড়ুন :   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হলেন মায়া ও কামরুল।

বিএনপির আন্দোলনকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, সব ভুয়া আন্দোলন। ২২ দফা ১০ দফা দিয়ে কোনো লাভ নেই।

পোস্টার-ব্যানার দিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায় না বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণের হৃদয়ে যারা আছেন তারাই নেতা। জনবিচ্ছিন্ন নেতা আমাদের দরকার নেই। কার কেমন জনপ্রিয়তা প্রধানমন্ত্রীর কাছে সেই খতিয়ান জমা আছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য সাদেক খান, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক আরাফাত, কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন প্রমুখ।

আরও পড়ুন :   বিএনপির ২৭ দফাকে ‘স্টান্টবাজি’ বললেন ওবায়দুল কাদের

অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। অনুষ্ঠানে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা, নবাবগঞ্জ, দোহার, সাভার, ধামরাই ও আশুলিয়া থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন।

About Author

Leave a Reply

Related Post

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশশেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ই-পোস্টার প্রকাশ



ডন প্রতিবেদন : ২৮শে সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন

৪ দিন পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় খুলে দিলো পুলিশ৪ দিন পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় খুলে দিলো পুলিশ



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : চার দিন পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় খুলে দিয়েছে পুলিশ। এখন থেকে কার্যালয়ে দলীয় কার্যক্রম চালাতে প্রশাসনের পক্ষ থেকে আর কোনো বাধা-নিষেধ

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X