The Our Don Don Special খাগড়াছড়ির পানছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

খাগড়াছড়ির পানছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত



ডন প্রতিবেদক, এস চাঙমা সত্যজিৎ, খাগড়াছড়ি : ১৯৯০ সালের ১১ জুলাই প্রথমবারের মতো বিশ্বের  ৯০টি দেশে বিশ্ব জনসংখ্যা দিবস প্রথম পালিত হয়। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ও ইপসার সুখী জীবন  প্রকল্পের উদ্যোগে ‘জেন্ডার সমতাই শক্তি : নারী ও কন্যা শিশুর মুক্ত উচ্চারণে হোক পৃথিবীর অবারিত সম্ভাবনার দ্বার উন্মোচন’ স্লোগানে কিশোরী ও মাতৃসেবার মাধ্যমে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

আরও পড়ুন :   হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ১১টায় জেলার পানছড়ি উপজেলার চেঙ্গী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে কিশোরী ও মাতৃসেবা প্রদান করা হয়।

আরও পড়ুন :   একনেকে সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন।

পানছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা তীরনা চাকমার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা বিষয়ক সহকারী কর্মকর্তা ডাক্তার সুভাষ বসু চাকমা প্রধান অতিথি হিসেবে এতে উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যদের মধ্যে পানছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের ত্রিপাত চাকমা, বাবুল মিয়া, সুজেশ চাকমা, খোকন চাকমা, ইপসা সুখী জীবন প্রকল্পের দিপিকা চাকমাসহ সুবিধাভোগী কিশোরী এবং মা ও শিশুরা  অংশ নেন।

আরও পড়ুন :   ডিএমপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বরাষ্ট্রমন্ত্রী : পুলিশ জনবান্ধব হয়েছে।

About Author

Leave a Reply

Related Post

রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তাররাজবাড়ীতে ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার



ডন প্রতিবেদক, স্বপন বিশ্বাস, রাজবাড়ী : রাজবাড়ীতে ৮২ বোতল ফেনসিডিলসহ সাতক্ষীরা ও যশোর জেলার দুইজনকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানা পুলিশ। রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারের

স্বপ্নের পথে ছুটছে আর্জেন্টিনাস্বপ্নের পথে ছুটছে আর্জেন্টিনা



নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : কাতারের দোহায় এডুকেশন সিটি স্টেডিয়াম থেকে লুসাইল স্টেডিয়ামের দূরত্ব খুব বেশি না, কাছাকাছি। শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে এডুকেশন স্টেডিয়ামে যখন ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচ তখন

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X