The Our Don Don Developement খাগড়াছড়ির পানছড়িতে তুলে ধরা হলো সরকারের উন্নয়ন

খাগড়াছড়ির পানছড়িতে তুলে ধরা হলো সরকারের উন্নয়ন




ডন প্রতিবেদক, এস চাঙমা সত্যজিৎ, খাগড়াছড়ি : সরকারের উন্নয়ন ও সাফল্যের বিবরণ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের উদ্যোগে পানছড়ি উপজেলার লতিবাঁশছড়ায় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুলাই) ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

পানছড়ি উপজেলা নেতা আবু তাহেরের সঞ্চালনায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পানছড়ি সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সমীর দত্ত চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।

আরও পড়ুন :   স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকেই নেতৃত্ব দিতে হবে : কালাম

বৈঠকের আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কান্তি দে, খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য খগেশ্বর ত্রিপুরা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য ও পানছড়ি প্রেসক্লাবের সভাপতি জয় নাথ দেব, সিদ্দিশ্বর চাকমা প্রমুখ।

আরও পড়ুন :   পদ্মা সেতু’র থিম সংয়ের শুটিংয়ে দশ শিল্পী। সাংবাদিকদের সেতু দেখালেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বক্তারা খাগড়াছড়ি পার্বত্য জেলাগুলোর পাশাপাশি সারাদেশের সরকারের উন্নয়নগুলো জনগণের সামনে তুলে ধরে এর ভূয়সী প্রশংসা করেন।

বক্তব্যে নেতারা বলেন, শেখ হাসিনা সরকার জনগণের সরকার। জনগণের সার্বিক উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। এরই ফলশ্রুতিতে বর্তমানে পাহাড় এখন শান্তির নীড়। উন্নয়নের ধারাবাহিকতায় পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, শতভাগ বিদ্যুৎ, রাস্তাঘাট নির্মাণ, ভূমিহীনদের বাড়ি প্রদান এবং দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণসহ হাজার হাজার উন্নয়ন করে যাচ্ছে বর্তমান সরকার। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ একটা বিস্ময়। করোনা মহামারির সময় করোনা নির্মূলের জন্য জননেত্রী শেখ হাসিনা যে ভূমিকা রেখেছেন, তা একটা জাতির জন্য অত্যন্ত গর্বের। সবাইকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার উদাত্ত আহ্বান জানান বক্তারা।

আরও পড়ুন :   দুস্থ চা শ্রমিকদের অনুদানে ধনী বাবুদের ভাগ!

About Author

Leave a Reply

Related Post

পররাষ্ট্রমন্ত্রী : সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রম করে যেতে হবে।পররাষ্ট্রমন্ত্রী : সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রম করে যেতে হবে।



বাসস : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সোনার বাংলা অর্জনের জন্য সময়ের সর্বোত্তম ব্যবহার ও পরিশ্রমের মাধ্যমে আত্মনিয়োগ করতে নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন। রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে শনিবার

অর্থমন্ত্রী : চলতি অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হবে ৭.২ শতাংশ।অর্থমন্ত্রী : চলতি অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হবে ৭.২ শতাংশ।



ডন প্রতিবেদন : রবিবার (৩০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে ভার্চুয়ালি অর্থনৈতিক বিষয়ক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X