The Our Don Don Politics বিএনপির সঙ্গে থাকা ৩৫ দলেরও মহাসমাবেশ শুক্রবার

বিএনপির সঙ্গে থাকা ৩৫ দলেরও মহাসমাবেশ শুক্রবার




নিজস্ব প্রতিবেদন, ডন ও বাঙলার কাগজ : সরকার পতনের এক দফা দাবিতে রাজধানী ঢাকায় বৃহস্পতিবার (২৭ জুলাই) মহাসমাবেশ ডেকেছিলো বিএনপি। দলের কর্মসূচি পরিবর্তনের পর যুগপৎ আন্দোলনে থাকা ৩৫টি রাজনৈতিক দলও তাদের কর্মসূচি একদিন পিছিয়ে শুক্রবার (২৮ জুলাই) করবে বলে ঘোষণা দিয়েছে।

আরও পড়ুন :   কংগ্রেসম্যান মিকস : যুক্তরাষ্ট্র বাংলাদেশের ওপর কোনও নিষেধাজ্ঞা আরোপ করতে চায় না।

বুধবার (২৬ জুলাই) রাতে সংগঠনগুলোর পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

যুগপৎ আন্দোলনে থাকা অন্যান্য রাজনৈতিক দল ও জোটের মধ্যে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে, গণতন্ত্র মঞ্চ প্রেসক্লাব এলাকায়, ১২ দলীয় জোট বিজয়নগর পানির ট্যাঙ্কির সামনে, জাতীয়তাবাদী সমমনা জোট বিজয়নগর আলরাজী কমপ্লেক্সের সামনে। বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ও বাংলাদেশ লেবার পার্টিও বিজনয়নগর পানির ট্যাঙ্কির সামনে, গণঅধিকার পরিষদ বিজয়নগর কালভার্ট রোডে, সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট জাতীয় প্রেসক্লাবের সামনে মহাসমাবেশ করবে।

আরও পড়ুন :   স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহকে শেষ বিদায়।
আরও পড়ুন :   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে নতুন ৩ মুখ

এদিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শুক্রবার (২৮ জুলাই) মহাসমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর চিঠি দেয় বিএনপি। শেষ পর্যন্ত নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি।

About Author

Leave a Reply

Related Post

‘উন্নয়নকানাদের’ চোখ পরীক্ষার পরামর্শ প্রধানমন্ত্রীর।‘উন্নয়নকানাদের’ চোখ পরীক্ষার পরামর্শ প্রধানমন্ত্রীর।

0 Comments ">1:45 AM


বাসস : প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি আজ দেশের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি চারিদিকে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ (মেগা প্রকল্প) চলমান থাকার পরও যারা (বিএনপি নেতৃবৃন্দ) দেশের উন্নয়ন দেখতে পান না,

সেতুমন্ত্রী : বিএনপি নিজেদের দলের গণতন্ত্র গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায়সেতুমন্ত্রী : বিএনপি নিজেদের দলের গণতন্ত্র গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায়



বাসস : বিএনপি নিজেদের দলের গণতন্ত্র গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার (১০ অক্টোবর)

প্রিয় পাঠক, ভালো মানুষ এবং ভালো কাজের প্ল্যাটফর্ম আওয়ার ডনে আপনাকে স্বাগতম

X